মক্কা-মদীনায় ইহুদীদের তাসখেলা-সেলফীবাজি, এই ধর্মীয় অবক্ষয়ের দায় কাদের?

shohidulen 21 February 2018

“মক্কা শরীফ” যে স্থানটি ‍প্রত্যেক মুসলিমদের কাছে একটি অনন্য পবিত্র স্থান এবং এই স্থানটিকে সকল মুসলিম মন প্রাণ দিয়ে ভালোবাসে।  আর এই ধর্মীয় ভালোবাসার স্থানে কোন প্র্রকার সামান্য অশ্লীলতা কোন মুসলিম কখনো আশা করেনা।  কিন্তু একের পর এক করে ঘটে যাচ্ছে কিছু অযাচিত ঘটনা। সেই ঘটনা প্রবাহেই নতুন করে আবার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানল একটি ছবি। ছবিটিতে দেখা যাচ্ছে, কয়েকজন নারী একত্রে বসে তাস খেলছে।  বিষয়টি ধর্মীয় অবমাননার পরিচয়। এই ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে তা মুসলিম সমাজে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি করে। কয়েকদিন আগে পবিত্র মদীনা শরীরেফেও ঘটেছিল এরকম একটি অযাচিত ঘটনা। যোখানে দেখা গিয়েছিল এক ইহুদির বিকৃত ভঙ্গিতে তোলা একটি ছবি।

বর্তমানে ভাইরাল হওয়া নারীদের তাস খেলার ছবিতে দেখা যায়, তারা খুব মজা করেই তাস খেলা করছিল। আর ছবির প্রকৃতি দেখে এটাও স্পষ্ট যে, এটা রাতের ছবি। তবে সবাই বোরকা পরিহিত থাকার কারনে চোহার সনাক্ত করা সম্ভব হয়নি। ছবিটি রসদ নেটওয়ার্ক নামক সাইট থেকে প্রচার করা হয়েছে। তবে বিতর্কিত এই বিষয় নিয়ে ইহুদিদের পা-চাটা গোলাম সৌদি সরকার কোন মন্তব্য করেনি। কিন্তু মুসলিম সমাজ বিষয়টি বুঝতে পেরেছে যে, মুসলিম জাতিকে বিতর্কিত এবং উত্তেজিত করার জন্য এটি ইহুদিদের একটি সাজানো ষড়যন্ত্রের অংশ।

প্রিয় পাঠক এ বিষয়ে আপনার মতামত কমেন্টস্ এ প্রদান করুন এবং মুসলিম সমাজকে বিষয়টি অবগত করে সচেতন করার  জন্য শেয়ার করার অনুরোধ জানাচ্ছি, ধন্যবাদ।

খবরটি পঠিত হয়েছে 396 বার