অভিনয়ে আসার আগে শুভশ্রী কি কাজ করতেন ! না দেখলে বিশ্বাস হবেনা | Bangla Showbiz News

shohidulen 15 December 2018

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তী…

শুভশ্রী গাঙ্গুলী ওপার বাংলায় যতটা জনপ্রিয় এপার বাংলায়ও ঠিক ততটাই জনপ্রিয়। তাই তার জীবন নিয়ে মানুষের রহস্যের বা জানার শেষ নেই…

শুভশ্রীর জন্ম ওপার বাংলায়। বর্তমানে তার বয়স 28 বছর। আর তার স্বামীর নাম তো আমরা সবাই জানি রাজ চক্রবর্তী। আর সামনে যে ধামাকা মুভি টি আসছে সে মুভিটির নাম ধূমকেতু। আজ আমরা আপনাদেরকে জানাবো শুভশ্রী অভিনয় আসার আগে কি করতেন। এবং তার অতীত জীবন কেমন ছিল। তাহলে চলুন কথা না বাড়িয়ে জেনে নেয়া যাক…

শুভশ্রী গাঙ্গুলী মাস্টার্স করেন এবং পরবর্তীতে ইনফরমেশন টেকনোলজির উপর আরেকটি ডিগ্রী অর্জন করেন। এরপর তিনি জনপ্রিয় কোম্পানি অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টে কাজ শুরু করেন। পরবর্তীতে গ্রুপের ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করতেন।

এরকম উচ্চপদস্থ কর্ম কর্তা থাকা অবস্থায় তিনি হঠাৎ একদিন সিনেমা প্রস্তাব পান। চেহারা ভালো কারনে তিনি সে প্রস্তাব আর ফেরেননি। তখন থেকেই তাঁর অভিনয়ের পথ চলা। তৃষ্ণার মত ওড়িশা ছবিতে অভিনয় করে প্রচুর প্রশংসিত হয়েছিলেন।

এই ছিল শুভশ্রী গাঙ্গুলীর সংক্ষিপ্ত অতীত। শুভশ্রী গাঙ্গুলী সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই কমেন্টস করে জানাতে পারেন এবং শুভশ্রীকে নায়িকা হিসেবে আপনার কাছে কেমন লাগে তাও জানাতে পারেন। আর এ বিষয়টি আপনার বন্ধুদের কাছে শেয়ার করতে এবং আপনার বন্ধুদের কে দেখার সুযোগ করে দিতে আপনার ফেসবুক পেজে শেয়ার করতে পারেন, ধন্যবাদ।

খবরটি পঠিত হয়েছে 799 বার