এবার মুখোমুখি আসিফ আকবরের প্রথম প্রেমিকা প্রিয়া | দেখুন কে ছিল সেই প্রিয়া | Asif Akbar | Priya

shohidulen 15 December 2018

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর একজন বাংলাদেশী পপ সিঙ্গার। তার বর্তমান বয়স 46 বছর। তার স্ত্রীর নাম সালমা আসিফ মিতু।

কালজয়ী কন্ঠ এবং সুস্বাস্থের অধিকারী হওয়ার কারণে তরুণ-তরুণীর যে তার প্রেমে পড়বে এটা অত্যন্ত স্বাভাবিক। তবে সবচেয়ে আলোচনা সৃষ্টি হয়েছিল যে বিষয়টা নিয়ে তা হলো টিভি অভিনেত্রী দীপা খন্দকার আসিফ আকবর এর প্রেমে পড়েছিলেন তাও আবার আসিফ আকবর বিয়ে করার পরে ।

এতদিন বিষয়টি গোপন থাকলেও হঠাৎ তার সামনে উঠে এসেছে একটি বিশেষ কারণে, আর তা হলো বিশিষ্ট সাংবাদিক রাজিব আহম্মেদ আসিফ আকবরকে নিয়ে একটি বায়োগ্রাফি তৈরি করছেন ।সে বায়োগ্রাফিতে নিজেই বিষয়টি খোলাসা করেছেন। যদিও এতদিনে তাদের সম্পর্কের ইতি ঘটে গেছে। তবে অনেকের ধারণা আসিফের উপর ক্ষোভের কারণে দীপা খন্দকার অভিনেতা শাহেদ আলী কে বিয়ে করেছেন।

আর এই বিষয়টি আরো বেশী গুঞ্জন সৃষ্টি করে এ কারণে যে দীপা খন্দকার তার দুই ছেলের নাম রেখেছেন আ অক্ষর দিয়ে।

তবে অবশেষে আসিফ আকবর স্বীকার করে বলেছেন যে ভালোলাগা ছিল এক সময়ে। প্রেমেও পড়েছিলাম তবে ওটি ছিল জীবন একটি দুর্ঘটনার মত। তবে দীপা খন্দকার এখন পর্যন্ত এ বিষয়টি অস্বীকার করে চলেছেন যদিও সেটা একপ্রকার ওপেন সিক্রেট সবার কাছে।

যাইহোক, পরিশেষে বলতে চাই আসিফ আকবর এবং দীপা খন্দকারের এই গোপন প্রেম সম্পর্কে আপনার কোন কিছু বলার থাকলে কমেন্ট লিখতে পারেন। আর এ বিষয়টি আপনার বন্ধুদের দেখার জন্য আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারেন, ধন্যবাদ।

খবরটি পঠিত হয়েছে 336 বার